মাগুরা প্রতিনিধিঃ অসহায়,দুস্থ,দরিদ্র,খেটে খাওয়া পথচারীদের মাঝে মাগুরা জেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ হয়েছে। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে মাগুরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়েছে বলে জানা যায় । জেলার অসহায়,দুস্থ,দরিদ্র,খেটে খাওয়া পথচারীদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করবে মাগুরা জেলা ছাত্রলীগ।

রোববার (৩ এপ্রিল) প্রথম রমজানে বিকাল বেলা মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে থেকে আনুষ্ঠানিক ভাবে পবিত্র রমজান মাস উপলক্ষে মাসব্যাপী এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন হয়েছে। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন মাগুরা জেলা ছাত্রলীগের সদ্য নির্বাচিত সভাপতি মোঃ নাহিদ খান এবং সাধারণ সম্পাদক মোঃ হামিদুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী সভাপতি মীর মোঃ রুবেল ও সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন মুক্তা সহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মী প্রমুখ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীর মধ্যে মুন্সি রেজাউল হক, মোঃ শাখারুল ইসলাম শাকিল, এ্যাডঃ রাশেদ মাহমুদ শাহিন,মোঃ ফজলুর রহমান সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর মহোদয় এর পৃষ্ঠপোষকতায় এই কার্যক্রম জেলা ছাত্রলীগ বাস্তবায়ন করছে বলে জানা যায়।

 

 

কলমকথা/ বিথী