• লোহাগড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী রোজিনা সুলতানা( চামেলী ) সকলের দোয়া ও সমর্থন চাই

স্টাফ রিপোর্টার মনির খান লোহাগড়া নড়াইল।

লোহাগড়া পৌরসভার মেয়র পদপ্রার্থী রোজিয়া সুলতানা চামেলীর পক্ষে আজ সন্ধ্যায় যুবলীগ নেতা সদরুদ্দীন শামাীমের নেতৃত্বে লক্ষ্মীপাশা চৌরাস্তা ও তার আশপাশ এলাকায় নির্বাচনী প্রচারনা চালান।

s news
পদপ্রার্থী রোজিনা সুলতানা( চামেলী )

চামেলী লক্ষ্মীপাশার মেয়ে। তাঁর বাবা প্রাক্তন শিক্ষক শ্রদ্ধেয় রউফ মাস্টার, সুপরিচিত প্রাইমারী শিক্ষক (হেড মিস্ট্রেস) রেক্সোনা ম্যাডাম ও হাসিনা ম্যাডাম তাঁর বোন। তিনি মশাগুনির বীর মুক্তিযোদ্ধা শহীদুর রহমান মাস্টারের পুত্রবধূ। চামেলী একজন দানশীল ও মায়াবী মনের মানুষ। তাঁর স্বামী মাহফুজুর রহমান বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের একজন উর্ধতন কর্মকর্তা। চামেলী বাংলা সাহিত্যে অনার্স সহ মাস্টার্স করেছেন, তিনি এলএলবি ও পাশ করেছেন। লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসাবে তিনি কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি সুপ্রতিষ্ঠিত ব্যবসাহী। চামেলীর ভাই শ্রদ্ধেয় কামরুল হাসান (লিটু) মাগুরা জেলার দায়রাজজ হিসেবে কর্মরত আছে।

দেবর শেখ মোঃ রাসেল বাংলাদেশ সরকারের প্রশাসন ক্যাডারে ও মাহমুদুর রহমান মামুন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডিরেক্টর হিসাবে কর্মরত আছে। চামেলী, লোহাগড়া পৌরসভার মেয়র হলে একটি অত্যাধুনিক পৌরসভা উপহার দিবেন বলে পৌরবাসীরা মন্তব্য করেন।

এবং পৌর বাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।