এসএম তাজাম্মুল,মণিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুরে স্থগিত থাকা ৮নং হরিহরনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন চলতি মাসের ১৭ই জুলাই।এই নির্বাচনকে ঘিরে প্রশাসন,প্রার্থী ও ভোটারদের মাঝে আছে নানান জল্পনা-কল্পনা।

আগামি সোমবার(১৭ই জুলাই) এই নির্বাচনকে অবাদ ও সুষ্ঠুভাবে শেষ করতে মণিরামপুর, কেশবপুর,অভয়নগর ও বাঘারপাড়া থানায় নিয়োজিত পুলিশ প্রশাসনকে নিয়ে মণিরামপুর থানা প্রশাসনের আয়োজনে “ব্রিফিং প্যারেড” অনুষ্ঠিত হয়েছে।
মণিরামপুরে অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে রবিবার সকাল ১০টায় অনুষ্ঠিত এই ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচন কেন্দ্রীক দিকনির্দেশনা ও নির্বাচনে কোন রকম স্বজনপ্রীতি বা বিশৃঙ্খলা সৃষ্টি না হয় তার জন্য বিশেষ ব্রিফিং প্রদান করেন যশোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম।
এ সময় অনান্যদের মধ্য উপস্থিত থেকে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন,মণিরামপুর কেশবপুর থানার সার্কেল এএসপি আশেক সুজা মামুন,মণিরামপুর সহকারি কমিশনার(ভূমি) আলী হাসান,উপজেলা নির্বাচনে অফিসার আঃ রশিদ,উপজেলা আনসার ভিডিপি অফিসার জেসমিন সুলতানা,মণিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শেখ মনিরুজ্জামান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন,নির্বাচনকে ঘিরে কোন রকম স্বজনপ্রীতি, বিশৃঙ্খলা প্রশাসন বরদাস্ত করবে না।প্রশাসনের পক্ষ থেকে অবাদ ও সুষ্ঠু হবে বলে ঘোষণা দেন।তিনি আরো জানান,প্রশাসনের পক্ষ ৯টি কেন্দ্রের প্রতিটি কেন্দ্রে ২২/২৩ জন পুলিশ সদস্য থাকবে,২টি কেন্দ্রের জন্য একটি মোবাইল টিম ও ৩টি কেন্দ্রের জন্য একটি করে স্ট্রাইকিং টিম কাজ করবে।
ইউনিয়ন নির্বাচন উপলক্ষে ব্রিফিং এ উপজেলা নির্বাচন অফিসার আঃ রশিদ জানান,মণিরামপুরের ইতিহাসে সর্বকালের শ্রেষ্ঠ নির্বাচন হবে এই হরিহরনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন।
মণিরামপুর থানা তদন্ত অফিসার মাহাবুবুর রহমানের পরিচালনায় এই ব্রিফিং প্যারেডে অভয়নগর, কেশবপুর,মণিরামপুর থানা পুলিশ সদস্য,আনসার সদস্য ও সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।