বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি– বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক, জুয়া ও অন্যান্য জিআর মামলার গ্রেফতারি পরোয়ানা ভুক্ত ৮ জন এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত ২ জনসহ মোট ১০ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

(২ ও ৩ ডিসেম্বর) গতকাল শুক্রবার রাত্রিকালীন ও আজ শনিবার ভোররাতে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত।

>> গ্রেফতারকৃত আসামিরা হলেন, জিআর নং- ৫৩৪/১৯ মূলে আসামি ১। মোঃ শাহিনুর, পিতা- মৃতঃ শহিদুর ইসলাম, সাং- দক্ষিণ ভগবতিপুর, জিআর নং- ১৮৪/১৮ মূলে আসামি ২। মোঃ আঃ জলিল, পিতা- মৃতঃ কাবেকতুল্লাহ, সাং- কৃষ্ট চাঁদপুর, জিআর নং-১৫০/১৮ মূলে আসামি ৩। মোঃ মোমিনুর, পিতা- আবু তাহের, জিআর নং-১৫০/১৮ মূলে আসামি ৪।মোঃ আঃ কাদের, পিতা- আবু তাহের, উভয় সাং-পূর্বজগন্নাথপুর, জিআর নং-৬০/১৮ মূলে আসামি ৫। মোঃ আনোয়ারুল, পিতা- আঃ রশিদ, সাং- মুকুন্দপুর, এন জিআর নং- ৫৯/২২ মূলে আসামি ৬। মোঃ মহির উদ্দিন, পিতা- মৃতঃ শহর মাহমুদ, ৭। মোঃ আঃ আলীম, পিতা- মোঃ মহি উদ্দিন, উভয় সাং- দক্ষিন দাউদপুর, জিআর নং- ৮৮/১৭ সংক্রান্তে আসামি ৮। মোঃ শাহাদাৎ শেখ, পিতা- মোঃ ইদ্রিস শেখ, সাং- পূর্বজগন্নাথপুর এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মোবাইল কোর্ট মামলা নং-৪৯৮/২২ মূলে ১ মাসের সাজাপ্রাপ্ত আসামী ৯। মোঃ জাহিদুল ইসলাম, পিতা- মৃতঃ লাড্ডু ইসলাম, মোবাইল কোর্ট মামলা নং-৪৯৯/২২ মূলে ১ মাসের সাজাপ্রাপ্ত আসামী ১০। মোঃ মাহতাব উদ্দিন, পিতা- মৃতঃ মনতেজা রহমান, উভয় সাং-কৃষ্টচাঁদপুর, সর্বথানাঃ বিরামপুর, সর্বজেলাঃ দিনাজপুর।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিআর, সিআর পরোয়ানা মূলে ৮ জন ও ভ্রাম্যমান আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত ২ জনসহ মোট ১০জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে দিনাজপুর আদালত ও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অভিযান চলমান আছে, সুনির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।