মাসুদ রানা লেমন, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে ২৫ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল,উপজেলা মহিলা আ”লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, ইউপি চেয়ারম্যান মাহবুব আলম,আবূল কাশেম,শরৎচন্দ্র,জিতেন্দ্রনাথ বর্ম্মন ও আবুল হোসেন, শিক্ষা অফিসার রাহিম উদ্দীন ও আলী শাহরিয়ার, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা, অবসরপ্রাপ্ত অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা আ:রহিম, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি কুশমত আলী ও ফারুক আহাম্মেদ, প্রধান শিক্ষক সোহেল রানা ও রুহুল আমিন সহকারি শিক্ষক আমিরুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভায় কোভিড-১৯ মহামারি প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে,মটরসাইকেল চুরি রোধকল্পে আইনি ব্যবস্থা নিতে হবে,হাটবাজারের অতিরিক্ত টোল আদায় বন্ধ সহ আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটানোর আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা।