সাইফুর নিশাদ,নরসিংদী প্রতিনিধি: মালিক শ্রমিক নির্বিশেষ,মুজিব বর্ষে গড়বো দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর মনোহরদীতে আলোকিত মানুষ ফাউন্ডেশনের আয়োজনে ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (১লা মে) সকালে দিবসটি উপলক্ষে আলোকিত মানুষ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাজমিন সুলতানা তুলি এর নেতৃত্বে র‍্যালী,আলোচনা সভা,অটো চালকদের মাঝে শুভেচ্ছা উপহার ও আলোকিত নারী সম্মাননা প্রদান করা হয়েছে। র‍্যালীটি সংগঠনের কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মনোহরদী বাসস্ট্যান্ড হয়ে আবার সংগঠনের কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় আলোকিত মানুষ ফাউন্ডেশন নরসিংদী জেলা সভাপতি আব্দুস সালাম সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান আলমগীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও আলোকিত মানুষ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ উল্লাহ পলাশ। প্রধান বক্তা আলোকিত মানুষ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাজমিন সুলতানা তুলি খান বলেন,মানবতার জয় হউক এই স্লোগানে এই স্বেচ্ছাসেবী সংগঠনের পথচলা। অতীতে যেমন মানবতার সেবায় এগিয়ে এসেছে ভবিষ্যতেও ঠিক এমনিভাবে মানুষের পাশে দাঁড়িয়ে আলোকিত মানুষ তথা আলোকিত সমাজ গঠনে এই সংগঠন ভূমিকা রাখবে। এসময় উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মনির হোসেন,মনোহরদী পৌরসভা ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও মনোহরদী পরিবহন প্রাঃ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা,পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর সামসুন্নাহার,আকলিমা আক্তার,রিমি আক্তার, আলোকিত মানুষ ফাউন্ডেশনের মনোহরদী শাখার সহ-সভাপতি নজরুল ইসলাম বাবুলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভা শেষে সাংবাদিক,জনপ্রতিনিধ ও আলোকিত নারীদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।