রাব্বী হোসাইন, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় প্রতিবন্ধী ও অটিস্টিক শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার (৬মার্চ) সকালে উপজেলার আমবাটী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে বিনামুল্যে হুইল চেয়ার বিতরণ করেন প্রধান অতিথি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পাশে সরকার সব সময় আছে আর থাকবে। তাদের সহোযোগিতায় বর্তমান সরকার সর্বত্র পাশে আছে ।

পত্নীতলা ধামইরহাটের প্রতিবন্ধি শিক্ষার্থীদের পাঠদান করতে আর কষ্ট করে দুরদুরান্তে যেতে হয় না। আমবাটী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে এখন এসকল শিক্ষার্থীরা শিক্ষা গ্রহন করতে পারছে। সরকারি ভাবে বিদ্যালয়টিকে নানানভাবে সহযোগিতা করা হচ্ছে এবং ভবিষ্যতেও করা হবে।

তারই কার্যক্রমে আজ এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিনামুল্য হুইল চেয়ার পেয়েছেন। বর্তমান সরকার প্রধান সব ধরনের মানুষের উজ্জ্বল ভবিষ্যত গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন এম পি।

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ এর সভাপতীত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খালেক চৌধুরী, থানার ওসি পলাশ চন্দ্র দেব, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, উপেজলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ (অরুন), আমবাটী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আখী আক্তার প্রমূখ। পরে বিদ্যালয়ের ২৪ জন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরন করেন প্রধান অতিথি ।