১০ ফেব্রুয়ারী’ ২০২২,রোজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় উত্তরা রাজউক কলেজ সংলগ্ন মহাসড়কে বাংলাদেশ ইসলামী মহিলা মজলিস ঢাকা মহানগরীর সভানেত্রী সুরাইয়া আক্তার সুমির সভাপতিত্বে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে মহিলা মজলিস ও ছাত্রী মজলিস ঢাকা মহানগরীর এবং বিভিন্ন থানা শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন বলেও জানা যায়।
সভাপতির বক্তব্যে মহিলা মজলিস ঢাকা মহানগরীর সভানেত্রী সুরাইয়া আক্তার সুমি বলেন,’হিজাব আমাদের অধিকার,হিজাব মুসলিম নারীর মর্যাদার প্রতীক,আমরা এই হিজাব নিয়ে থাকতে চাই।’তিনি আরো বলেন, ‘মুসলিম নারীর হিজাব পরা মহান আল্লাহর আইন আর আল্লাহর আইনে হাত দিয়ে কেউ টিকে থাকতে পারবেনা,বিশ্বের যে কোথাও হিজাব বিরোধী ষড়যন্ত্র করা হলে আমরা এর বিরুদ্ধে প্রতিবাদ করে যাবো ইনশাআল্লাহ।’

মানববন্ধন শেষে প্রতিবাদী ফেস্টুন হাতে নিয়ে এক র‌্যালীও সেথায় অনুষ্ঠিত হয়।র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয় বলে জানিয়েছেন সেখানকার স্থানীয়রা।

হিজাব মুসলিমদের পরিচয় বহনকারী অস্ত্রের মতো।যাতে কেউ হাত দিলে আত্নসম্মান ও ধর্মীয় প্রভাবের বলে কেউ চুপসে থাকবে না বা প্রতিবাদ না করে চুপসে যাবেনা।জেগে উঠুক মুসলিম হিজাবি নারীবাদীরা,জেগে উঠুক সোনার বাংলা।