শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা” এই স্লোগানকে সামনে রেখে যশোরের সদর উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) বেলা ১১টার সময় জেলা আনসার ও ভিডিপি কার্যালয় চত্বরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে এই সমাবেশের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর যশোর জেলা কমান্ড্যান্ট সনজয় কুমার সাহা।এর আগে বেলুল উড়িয়ে ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্টানের শুভ সূচনা করেন অতিথিরা।

যশোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহামুদুল হাসান সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কতোয়ালী মডেল থানার ওসি অপারেশন বি এম আলমগীর হোসেন, উপজেলা কৃষি অফিসার শেখ সাজ্জাদ হোসেন, সদর উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাইদুর রহমান রেজা, আনছার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মো: এনামুল হক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা,সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা অনন্ত কুমার ঘোষ সহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে নারী সদস্যদের সেলাই মেশিন এবং পুরুষ সদস্যদের মাঝে বাইসাইকেল ও ছাতা বিতরণ করেন আয়োজকরা।