ডেমরা (ঢাকা) প্রতিনিধি: রাজধানীর ডেমরায় দেবরের প্ররোচনায় লামিয়া আক্তার মীম (২৪) নামে এক গৃহবধূকে ভাড়াটিয়া মহিলাদের মাধ্যমে বেধড়ক মারধর করানোর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মীম সোমবার রাতে ডেমরা থানায় দেবর সাজ্জাদ হোসেনসহ (২৬) তার ফ্ল্যাটের ভাড়াটিয়া ৩ মহিলার বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই পুলিশ অভিযুক্ত সিরাজগঞ্জের সদর থানার গুনেরগাতি গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার হাসি (৩০) ও তার মা সালমা বেগমকে (৫২) গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পাঠায়।

এ ঘটনায় গ্রেফতার রাবেয়ার খালা শাহিদা বেগম (৪৫) ও সাজ্জাদ পলাতক রয়েছে। ওই আসামিরা সাজ্জাদের ফ্ল্যাটের ভাড়াটিয়া। গত (১০ এপ্রিল) সারুলিয়া পশ্চিম টেংরা রঙ্গমালা কলেজ সংলগ্ন মৃত মোতালেব মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

বাদীর পরিবারের বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, মৃত মোতালেব মিয়ার বাড়ীর পশ্চিম অংশ মীমের স্বামী সাদ্দাম হোসেন ও পূর্ব অংশ দেবর সাজ্জাদের নামে।

এদিকে সাজ্জাদের ফ্ল্যাটের ভাড়াটিয়া ওই ৩ মহিলা প্রায়ই চিৎকার চেচামেচিতে লিপ্ত থাকে। এতে অসুবিধায় পড়ে মীম প্রতিবাদ জানালে তার ওপর ক্ষিপ্ত হয় ভাড়াটিয়ারাসহ সাজ্জাদ। গত রোববার একই অবস্থায় চেচামেচি বন্ধ করতে বললে সাজ্জাদের হুকুমে মহিলারা মীমকে ষ্টিলের স্কেল দিয়েও বেধড়ক মারধর করে। পরে সাদ্দাম মীমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।