টাঙ্গাইলের সখীপুরে সৌদি আরব ফেরত খোকন মিয়া (৩৫) নামে এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে দিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছেন তার স্ত্রী রুপা আক্তার (২৬)।

শুক্রবার (১১ মার্চ) সকালে উপজেলার দাঁড়িয়াপুর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর অবস্থায় খোকনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এলাকাবাসী ও আহতের স্বজনরা জানায়, প্রায় ৭ বছর আগে একই গ্রামের উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সঙ্গে নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের বিয়ে হয়। তাদের ৪ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

খোকন মিয়া প্রায় মাস খানেক হলো বিদেশ থেকে বাড়িতে এসেছেন। আসার পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। টাকার হিসাব না দিতে পেরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়ে পালিয়ে যায় রুপা।

খোকনের চাচা খাজু মিয়া বলেন, শুক্রবার (১১ মার্চ) ভোরে খোকন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশপাশের লোকজন ঘরে প্রবেশ করে দেখে খোকনের গোপনাঙ্গ কাটা এবং রুপা ঘরে নেই।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। রুপা খোকনের পাসপোর্ট, ৮ ভরি স্বর্ণালঙ্কার ও কয়েক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।