আল মাহমুদ | স্টাফ-রিপোর্টার সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের নগদ অর্থ প্রদান অনুষ্ঠিত । অদ্য ৮-৫-২০২১ তারিখে রোজ শনিবার সকাল ১০ ঘটিকায় উল্লাপাড়া উপজেলার ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পবিত্র ঈদ-উল-ফিতরের উপহার”

 

জননেতা জনাব তানভীর ইমাম এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় উল্লাপাড়া উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরিব দুঃখী ও অসহায় মানুষদের মাঝে জি আর ৫০০ কার্ড এর নগদ ৫০০ টাকা ও ভিজিএফ এর ১৮৫৮ কার্ড এর ৪৫০ টাকা করে নগদ অর্থ প্রদান করেন ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়নের সন্মানিত চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবির লিটন ।

 

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব জনাব রাশেদুল ইসলাম ও জনাবা সুমীরানী ঘোষ । ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মজনু মন্ডল … অত্র ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হাসান-ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কবির সিং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন আহম্মেদ-ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী আসলাম আহম্মেদ ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রিপন আহম্মেদ -অত্র পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সবুজ আলী । এ ছাড়া আরও উপস্থিত ছিলেন – ইউপি সদস্য জনাব শামসুল আলম, জনাব শাহী বজলার রহমান বাপ্পী, জনাব হারুন অর রশিদ, জনাব মোন্নাফ আলী , জনাব আবুল কালাম, জনাব শাহ জাহান আলী, মহিলা ইউপি সদস্যা জনাবা মমতা বেগম প্রমুখ

 

অধিদপ্তর কর্তৃক আয়োজিত পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরিব দুঃখী ও অসহায় মানুষদের মাঝে জি আর ৫০০ কার্ড এর নগদ ৫০০ টাকা ও ভিজিএফ এর ১৮৫৮ কার্ড এর ৪৫০ টাকা করে নগদ অর্থ প্রদান করেন ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়নের সন্মানিত চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবির লিটন ।

 

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব জনাব রাশেদুল ইসলাম ও জনাবা সুমীরানী ঘোষ । ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মজনু মন্ডল অত্র ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হাসান-ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কবির সিং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন আহম্মেদ-ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী আসলাম আহম্মেদ ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রিপন আহম্মেদ -অত্র পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সবুজ আলী ।

 

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন – ইউপি সদস্য জনাব শামসুল আলম, জনাব শাহী বজলার রহমান বাপ্পী, জনাব হারুন অর রশিদ, জনাব মোন্নাফ আলী , জনাব আবুল কালাম, জনাব শাহ জাহান আলী, মহিলা ইউপি সদস্যা জনাবা মমতা বেগম প্রমুখ।