অতনু চৌধুরী (রাজু),

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে থমকে গেছে গোটা বিশ্ব। এই মহামারী করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) এর দ্বিতীয় ধাপের ঢেউ প্রতিরোধ ও ঘরবন্দী অসহায় মানুষের পাশে বাগেরহাটের মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আন্দারিয়া গ্রামের সাবেক ইউপি মেম্বার মোঃ আজমল শেখ।

করোনা পরিস্থিতিতে মিঠাখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কর্মহীন মানুষকে কখনো নিজ অর্থায়নে, কখনো সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানের সহায়তায় আবার কখনো অন্য দানশীল ব্যক্তিদের অনুদানে এ খাদ্য সহায়তা করার জন্য দিনরাত পরিশ্রম করে চলেছেন।

শুক্রবার সকাল হতে সাবেক ইউপি মোম্বার মোঃ আজমল শেখ ও তার সর্মাথকরা বাগেরহাটের মোংলার মিঠাখালী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে – ঘুরে সামাজিক সচেতনতা মূলক লিফলেট বিতারণ’সহ সামান্য সহযোগীতা করেছেন। সামাজিক দুরুত্ব মেনে চলার আহব্বান করেন। এসময় তিনি করোনা ভাইরাসের কারনে স্হগিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার চালু করলে ফুটবল প্রতিকে ভোট দেওয়ার আহব্বান জানান।

সাধারণ ভোটারদের কাছে জানতে চাইলে তারা বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলের উচিত সচেতনতাভাবে কাজ করা। সংকট মোকাবেলায় সাবেক ইউপি মেম্বারে মোঃ আজমল শেখ আমাদের খোঁজ খবর নিচ্ছেন। যা সত্যিই প্রশংসার দাবি রাখে।

সাংবাদিক ও মানবাধিকার কর্মী অতনু চৌধুরী (রাজু) সাবেক ইউপি মেম্বার মোঃ আজমল শেখ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি মিঠাখালী ইউনিয়নের বিপুল ভোটের জয়যুক্ত হওয়া একজন সাবেক মেম্বার আমি থাকাকালীন মিঠাখালী ইউনিয়নের সাধারণ জনগণ বিভিন্ন বিপদে – আপদে আমাকে সব সময় পাশে থাকার চেষ্টা করেছি। শুধুমাত্র মহামারী করোনা ভাইরাস না সবসময় সাধারণ মানুষের বিপদে – আপদে পাশে থাকি এবং থাকব।