আলী হোসেন (শ্যামল), ঢাকাঃ

রাজধানীর তুরাগ থানাধীন বাউনিয়া বাদালদী এলাকায় রাতের আধাঁরে অবৈধ ভাবে দেয়াল তুলে রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে হাজী অহিদুল ইসলাম এবং শহিদুল ইসলাম নামের দুই ভাই এর বিরুদ্ধে। দখল নিতে সন্ত্রাসী বাহীনি দিয়ে বাড়ী ভাংচুর সহ বেশ কয়েকজনকে মারধোর করেন।

এ ঘটনায় ভুক্তভোগী একটি পরিবার তুরাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এবং ৫২ ওয়ার্ড কাউন্সিলর ও ১৮ আসনের সংসদ সদস্য বরাবর লিখিত ভাবে অবহত করা হয়েছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, আটককৃত রাস্তাটি দিয়ে বেশ কয়েকটি পরিবার সহ মুসল্লিরা চলাচল করে। রাস্তাটি আটকে রাখায় দুদিন যাবত অবরুদ্ধ হয়ে আছে পরিবার গুলো ।

ভুক্তভোগী পরিবার থেকে জানা যায়, অহিদুল হুজুরের নেতৃত্বে একদল সন্ত্রাস নিয়ে সেই সকল পরিবারের উপর হামলা করেছে, মারধর ও ঘরে ভাংচুর করেছে। হামলার শিকারে আহত হয় এক বয়স্ক নারী সহ কয়েকজন।

এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, পুর্বে ইউনিয়ন পরিষদ কর্তৃক অনুমোদিত ওমর আলী মার্কেটের দক্ষিনে ১০ তলা বিল্ডিং সংলগ্ন পুর্বে ও পশ্চিম আলতাফা জামে মসজিদ পর্যন্ত জনসাধারনের চলাচলের জন্য রাস্তা করছিলো বিএনপির সাবেক চেয়ারম্যান এম কুদরত এ এলাহি লিটন , কিন্তু অহিদুল ও শহিদুল তাদের সন্ত্রাসী বাহিনি দ্বারা জোর পুর্বক রাস্তার মাঝখানে দেয়াল দিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়।

এ ঘটনার দুইদিন পর সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন ৫২ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ আহমেদ কাজ বন্ধ করে দেন

এসময় তিনি দুই পক্ষকে বিষয়টি নিয়ে বসে মীমাংসা করার কথা বলেন এবং রাস্তা জনসাধারনের চলাচলের জন্য দেয়াল সরিয়ে দেওয়ার কথা কথা বলেন।