মনির খান, স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শেখ সিহানুক রহমান আওয়ামীলীগের আস্থা ভাজন।১১নং ইতনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগের রাজপথের বিল্পবী নেতা, ইতনা ইউনিয়নের লংকারচর, পাংখার চর, পাচাইল,সূচাইল,সহ এলাকার সকল মানুষের মাঝে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এবং তাদের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

প্রায় ১০০ শত মোটর সাইকেলের বহর নিয়ে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ ও উৎসুক জনতাকে নিয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করেন।

শেখ সিহানুক রহমান ১১নং ইতনা ইউনিয়নের নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন চেয়ারম্যান প্রার্থী শেখ সিহানুক রহমান।

এ দিকে নির্বাচনের প্রচার-প্রচারণার দিক দিয়ে লোহাগড়া উপজেলার ১১নং ইতনা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ সিহানুক রহমান এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ সিহানুক রহমান সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন ও সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মাঝে তার জনপ্রিয়তা ও রয়েছে অনেক বেশি। ইউনিয়ন কে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।

অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট দুঃখ এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেছে। তাদের পাশে থেকে, বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের পাশে থেকে সহায়তা করে যাচ্ছেন।

সরজমিনে, চেয়ারম্যান পদপ্রার্থী শেখ সিহানুক রহমান এর বিষয়ে খোঁজ খবর নিয়ে জানাযায় তিনি, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।

এছাড়াও করোনাকালীন সময়ে ইতনা ইউনিয়ন এর গরীব অসহায় ও বিভিন্ন উন্নয়নের মূলক কাজে সহায়তা করেছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব শেখ সিহানুক রহমান কে ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে পেয়ে জনগণ ভীষণ ভাবে খুশি।
চেয়ারম্যান পদপ্রার্থী শেখ সিহানুক রহমান বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশের আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব। এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও থাকব।

এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করব ই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১১নং ইতনা ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ ।