রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাঁকড়া ক্ষমতার মোড় নামক এলাকায় ট্রাক চাপায় নিহত হয়েছেন মকলেছুর রহমান (৪০) নামের এক সাইকেল আরোহী।

শনিবার (৮ই মে) সকাল ৯ টার সময় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটনা ঘটে। মকলেছুর রহমান বাঁকড়া উত্তরপাড়া গ্রামের মৃত আসতুল রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সাইকেল যোগে বাঁকড়া বাজারের দিকে যাচ্ছিলেন মকলেছ। বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় ঘটনা স্থলেই মৃত্যু বরন করেন তিনি। এ ঘটনায় ট্রাক ভাইভার হেলাল (৪৫)কে আটক করে স্থানীয়রা।

জানা যায়, বরিশালের সুগন্ধা ফিড মিলে উৎপাদিত প্রিমিয়ার ফিড পরিবহন কারী নির্ধারিত গাড়ী ঢাকা মেট্রো – ট ১৬-৮১৮৭ নাম্বার সম্বলিত একটি ট্রাক রাজশাহীতে আসে ফিড ডেলিভারি দিতে।

ড্রাইভার হেলাল বলেন, ফিড ডেলিভারি শেষ করে ফেরার পথে আম নিয়ে যাবেন মর্মে রাজশাহী থেকে চারঘাট উপজেলার ডাকরা পাগলপড়া মোড়ের উদ্দেশ্যে রওয়ানা হন। গাড়ি বানেশ্বর আসলে সেখানে ভাড়া হয় বাঁকড়া বাজারে ফার্নিচার নিয়ে যাওয়ার। বাঁকড়া বাজারে ফার্নিচার নামিয়ে রওনা হন ডাকরা বাজারের উদ্দেশ্যে পথিমধ্যে ক্ষমতার মোড়ের দক্ষিণ পার্শ্বে এক দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনা স্থলে মৃত্যু বরন করেন সাইকেল আরোহী।

পরিবার সুত্রে জানা যায়, মখলেছুর ১৪ বছর বয়সী ১ ছেল ও ১০বছর বয়সী এক মেয়ের জনক ছিলেন। তিনি গত পড়শুদিনই উত্তর অঞ্চল থেকে বোরো ধান কাটার কাজ করে সংসারের জন্য সাড়ে দশ মণ ধান নিয়ে আসেন। ক’দিন পরেই ঈদ, এরই মধ্যে পরিবার হারালো তাদের পরিবারের কর্তাকে। এ ঘটনায় তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

সুগন্ধা ফিড মিলস এর ম্যানেজার রাতুল মুঠো ফোনে বলেন,যে গাড়ি সড়ক দূর্ঘটনার কবলে পড়ছে সেই গাড়ীটি আমার নিয়ন্ত্রণে চলে। দূর্ঘটনার বিষয়ে আমি শুনেছি। যানা মাত্রই ঘটনা স্থলে আমাদের প্রতিনিধি রাজু আহমেদ কে পাঠিয়েছি।

রাজু আহমেদ কে মুঠো ফোনে এ ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেন নি। বরং কৌশলে এড়িয়ে যায় সকল তথ্য।

এ বিষয়ে, চারঘাট মডেল থানার সাব-ইন্সপেক্টর অপূর্ব ঘোষ বলেন পুলিশি তদন্ত চলমান আছে। আমরা সকল তথ্য এবং আলামত সংগ্রহকরছি।