বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ই-পেপার | আজকের পত্রিকা | আর্কাইভ | কনভার্টার অর্গানাইজেশন

নারী কাউন্সিলর প্রার্থীকে গণধর্ষণ পটুয়াখালীতে

পটুয়াখালী জেলা প্রতিনিধি:
পটুয়াখালীর মির্জাগঞ্জে সংরক্ষিত এক নারী কাউন্সিলর প্রার্থীকে (৪৫) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার শ্রীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা করেন। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন-সদর উপজেলার ময়দা ২ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা মো. মোসলেম উদ্দিনের ছেলে জ‌লিলুর রহমান জলিল (৪০), একই এলাকার বাসিন্দা মৃত রজব আলী সিকদারের ছেলে রাজ্জাক ওরফে রাজা সিকদার (৪০) ও ফোরকান সিকদারের ছেলে মো. স‌জিব সিকদার (২৪)।

ধর্ষণের শিকার ওই নারী জানান, আগামী পৌর নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। এজন্য বাড়ি বাড়ি ঘুরে প্রচারণা চালাচ্ছেন। শনিবার রাতে প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। ওই সময় আসামিরা চুন্নু ফকিরের বসতঘরের পূর্ব পাশের জমিতে নিয়ে তাকে গণধর্ষণ করেন। তিনি এ ঘটনার বিচার চান।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার বলেন, ওই নারীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

GiGLovin
GiGLovin Marketplace - Buy Sell Digital Product Safely

দেশ-বিদেশের সকল খবর সবার আগে পেতে কলম কথা এর ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

দৈনিক কলম কথা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।