মাজেদুর রহমান (মাজদার), পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে মাইক্রোবাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। পরে অগ্নিসংযোগের ঘটনায় ভুক্তভোগি গাড়ির মালিক বাদি হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গত মঙ্গলবার রাত্রি আনুমানিক ১টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের উজালপুড় গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।
মাইক্রোবাসের মালিক সামসুল শেখ জানান, পারিবারিক কলহের কারণে দীর্ঘদিন ধরে প্রতিবেশী সাইদুল ইসলামের সাথে বিরোধ চলছিলো। গত সপ্তাহে সাইদুলে বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দিলে এ বিরোধ প্রকাশ্য আকার ধারন করে। মামলা তুলে না নিলে বিভিন্ন ভয় ভিতিসহ আমার মাইক্রোবাসটি পুড়িয়ে দেওয়ার হুমকি দেয়। হুমকি দেওয়ার পর মঙ্গলবার দিবগত রাত্রি আনুমানিক ১টার দিয়ে সাইদুল তার লোকজন নিয়ে আমার বাড়ির বাহিরে থাকা নোহা মাইক্রোটিতে আগুন ধরিয়ে দেয়।
এসময় প্রতিবেশিরা বুঝতে পেরে আমাকে ডাকাডাকি শুরু করে। এসময় তাদের ডাকে আমি ও আমার বাড়ির অন্যান্য সদস্যরা দ্রুত বাড়ির বাহিরে এসে মাইক্রোতে আগুন দেখে চিৎকার শুরু করি। আমাদের চিৎসকারে তারা পালিয়ে যায়। পরে মাইক্রোটির আগুন আমরা নিভাই। ততক্ষনে আমার মাইক্রোটির ভিতরে সম্পূর্ণ পুড়ে যায়। এ ঘটনায় ছয়জনকে আসামি করে পুঠিয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগটি মিথ্যা ও বানোয়াট এবং পারিবারিক বিরোধের কারণে সে এধরনে অভিযোগ করেছে।
এছাড়াও তিনি বলেন, আগের মামলা গুলোও মিথ্যা হওয়ায় এখন নতুন ভাবে আমাকে হয়রানি করা জন্য এসব করছে বলে তিনি অভিযোগ করনে। বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থান নেওয়া হবে।