এস এম কামরুল ইসলাম বাকেরগঞ্জ উপজেলা প্রতিনিধি:
আজ ১৫ই আগষ্ট বাঙ্গালী জাতির শোক দিবস, জাতি আজ এই দিন কে কেন্দ্র করে নানা কর্মসূচি মধ্যে দিয়ে দিন টি পালিত হচ্ছে। বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সকাল ৬.৩০ টা থেকে পবিত্র কোরআন তেলওয়াত থেকে কার্যক্রম শুরু করে।
সকাল ৭ টায় জাতীয় ও সাংগঠনিক পতাকা অর্ধনমিতকরন এবং কাল পতাকা উত্তোলন, এবং কাল ব্যাচ ধারণ, ৮ টায় সময় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে।

এ সময়ে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা জনাব মোঃ সামছুল আলম চুন্নু ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র জনাব মোঃ লোকমান হোসেন ডাকুয়া, পৌর আওয়ামীলীগ, পৌর যুবলীগ,পৌর মহিলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সদস্যরা।

বাংলাদেশের ছাত্রলীগ বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি জনাব মোঃ সাইফুল ইসলাম ডাকুয়া , কলেজ ছাত্রলীগ সভাপতি জনাব মোঃ শেখ মুহিদুল ইসলাম মিরাজ, পৌর ছাত্রলীগ সভাপতি জনাব মোঃ কাওছার হোসেনের হাওলাদার সহ উপজেলা ১৪টি ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা ।

দুপুর ১ টায় সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান ও খাবার বিতরণ হয়।