মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সম্পর্কে বিএনপি নেতা মোয়াজ্জেন হোসেন আলালের অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ ডিসেম্বর শনিবার বিকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

এসময় বিক্ষোভ মিছিলটি শেরপুর শহরের শহিদ মিনার থেকে শুরু করে নিউমার্কেট, নয়আনী বাজার হয়ে থানার মোড়ে এসে শেষ হয়। পরে থানার মোড়ে ঘন্টাব্যাপী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেরপুর জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল বাতেন, শেরপুর সদর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মান্নান, বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সাবেক সহ-সভাপতি অজয় কুমার চক্রবর্তী জয়, শেরপুর চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ মনির উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখার সভাপতি ও ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হালিম, ৩নং বাজিতখিলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীগণ।