দেবাশীষ চক্রবর্ত্তী বাবু, নিজস্ব প্রতিবেদক: কলারোয়ার ১নং জয়নগর ইউনিয়ন পরিষদের বিদ্রহী মহিলা চেয়ারম্যান বিশাখা তপন সাহার বিরুদ্ধে ইউ এন ও বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ইউপি সদস্যরা।

গত ৯ ডিসেম্বর ইউ এন ও বরাবর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে তাতে উলেক্ষ যে গত ২৪ নভেম্বর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচনের দিন ধার্য ছিলো কিন্তু ইউনিয়ন পরিষদ সচিব হাবিবুর রহমান গত ২৩ নভেম্বর ইউপি সদস্যদের ফোন করে জানিয়ে দেন ট্যাগ অফিসার থাকতে না পারায় প্যানেল নির্বাচন স্থগিত করা হলো পরবর্তী তাং জানানো হবে। কিন্তু গত ৫ ডিসেম্বর ইউনিয়ন পরিষদে বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান বিশাখা তপন সাহা তার স্বেচারি মত প্রকাশ করে বলেন প্যানেল চেয়ারম্যান যদি তার পছন্দের না হয় তাহলে তিনি রেজুলেশন পেপারে সহ করবেন না, প্রয়োজনে প্যানেল নির্বাচন করবেন না সাফ জানিয়ে দেওয়ায় ইউপি সদস্যরা ক্ষোভে ফুঁসলে উঠে চেয়ারম্যান বিশাখার বিরুদ্ধে ৭ সদস্যের সই বিশিষ্ট লিখিত অভিযোগ করেন।তাদের মধ্যে ইউপি সদস্যরা হলেন মনিরুজ্জামান মনি, রেজাউল ইসলাম, আসমত আলী, মোকলেছুর রহমান, হামিদা খাতুন ও তানজিলা খাতুন।

তার পছন্দের প্যানেল নির্বাচিত না হলে তিনি রেজুলেশনে সই করবেন না কেনো? এই বিষয়ে চেয়ারম্যান বিশাখা তপন সাহার কাছে জানতে চাইলে তিনি জানান, এই বিষয়ে তিনি কিছুই জানেন না ,তার বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে বলে জানান তিনি। সেই সাথে তিনি আরও জানান চলতি মাসের ৩১ তাং পয্ন্ত ডেট আছে এরি মধ্যে প্যানেল নির্বাচন সম্পন্ন করতে হবে এমন চিঠি তার কাছে আছে।