মোঃ আলমগীর হোসেন, খাগড়াছড়ি: দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ৭ (সাত) ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ইউপি মহিলা সংরক্ষিত সদস্য ও সাধারণ ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নিবার্চনি আচরন বিধি প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (৭ নভেম্বর) বেলা ৩ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (অঃদ) হেদায়েত উল্ল্যাহ্ এর সভাপতিত্বে ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আশরাফুল আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রট প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ,খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, আগামী ১১ নভেম্বর মাটিরাঙ্গা ইউপি নির্বাচনে পুলিশ ও অনসার সদস্য পাশাপাশি র্যাব ও বিজেপি মোতায়েনের জন্য সুপারিশ করেছি। এছাড়া তিনি স্পষ্ট জানিয়ে দেন কেউ আইন অমান্য করলে তাকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে।

প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকবে। বিশেষ অতিথি বক্তব্য খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ বলেন, মাটিরাঙ্গাতে এখন পর্যন্ত বড় ধরনের কোন সহিংসতার ঘটনা ঘটেনি। প্রচলিত আইনের বিপক্ষে কেউ গেলে আইন-শৃঙ্খলা বাহিনী তার বিরুদ্ধে যথাযথ ভাবে পদক্ষেপ গ্রহন করবে।

যারা বিজয়ী হবেন কেউ উস্কানীমূলক আচরন করবে না। শান্তি পূর্ন ভাবে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য সকলকে আহ্বান জানান তিনি। মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, এ উপজেলায় ইউপি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে আমরা বদ্ধপরিকর।