রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধি : সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক-কেএইচডব্লিউ লালমনিরহাট ক্যাম্পাসে কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক লালমনিরহাটের আয়োজনে গ্লোবাল কেয়ার কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক, গ্লোবাল কেয়ার ডেনমার্ক এর সহযোগিতায় প্রাক বড়দিন উদযাপন-২০২১ উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক লালমনিরহাটের সভাপতি বিমলেন্দু সরকার। বিশেষ অতিথি ছিলেন সাহিত্যিক ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি। বক্তব্য রাখেন কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক লালমনিরহাটের নির্বাহী পরিচালক জেমস আশীষ দাস প্রমুখ।

এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, প্রকাশক মোঃ রমজান আলী, দৈনিক স্বদেশ প্রতিদিন প্রতিনিধি শাহজাহান সাজু, কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক লালমনিরহাটের উপকার ভোগী ছাত্র-ছাত্রী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালক কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক লালমনিরহাটের হিসাব রক্ষক তপন কুমার ঘোষ। পরে উপবৃত্তি, সুরক্ষা সামগ্রী, উপহার সামগ্রী, শিক্ষা সামগ্রী, ফিডিং এর খাদ্য সামগ্রী বিতরণ ও বিধবা মায়েদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, কিন্ডার হিল্পস্ ওয়্যার্ক লালমনিরহাট একটি অ-লাভজনক, স্বেচ্ছাসেবী সংস্থা। দীর্ঘদিন যাবত দরিদ্র ও দুঃস্থ জনগোষ্টির উন্নয়নে বিশেষতঃ দরিদ্র ও দুঃস্থ ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষা সহায়তা কর্মসূচী পরিচালনা করে আসছে।