শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও বাজিতখিলা আমির আলী সরকার উচ্চবিদ্যালয়ের সভাপতি মোঃ এনামুল হক।

 

১৭ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে বাজিতখিলা ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে মোটর সাইকেল শোডাউন ও ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করেন বাজিতখিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক।

 

বাজিতখিলা ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে কয়েক শত মোটর সাইকেল

শোডাউনে কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

 

বাজিতখিলা ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও সুখে দুঃখে বাজিতখিলা ইউনিয়নের মানুষের পাশে দাঁড়াতে এ বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ এনামুল হক । তিনি আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান বলে জানান।

 

এনামুল হক বলেন, আমি বাজিতখিলা ইউনিয়নের সকল মানুষের তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ইউনিয়নের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

 

এই প্রত্যাশা করে তিনি বাজিতখিলা ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন। সবসময় তিনি একজন জনপ্রতিনিধির মতই মানুষের পাশে থেকেছেন। ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করেছেন। সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত করেছেন । বাজিতখিলা ইউনিয়নে সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়। বাজিতখিলা ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ ও ভোটারদের মাঝে একই কথা শোনা যায় সৎ ও যোগ্য প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাজিতখিলা আমির আলী সরকার উচ্চবিদ্যালয়ের সভাপতি মোঃ এনামুল হক।