মোঃ মিজানুর রহমান, খুলনা প্রতিনিধি: নগরীর খানজাহান আলী থানাধীন খুলনা যশোর মহাসড়কের শিরোমণি বৈশাখী সুপার মার্কেটের সামনে গতকাল দুপুর সোয়া ২টায় ভারী বর্ষণের সময় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খুলনামুখি কালনা এক্রাপ্রেজ বিআরটিসি’র দাড়িয়ে থাকা বরিশালগামী বাস ওভারটেক করার সময় বিপরীতমুখি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের এ দূর্ঘটনা ঘটে। সংঘর্ষে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলেও ভাগ্যক্রমে গাড়ীর যাত্রীরা বেঁচে যায়। এ সময় উভয় গাড়ীর চালকসহ ৫/৬জন সামান্য আহতের খবর পাওয়া গেছে।

পুলিশ ঘটনার পরপর দূর্ঘটনার স্বীকার দুটি গাড়ী জব্দ করে থানায় নিয়ে যায়।স্থানীয় চা বিক্রেতা আব্দুল হালিম জানায়, বৃহস্পতিবার দুপুরে ভারী বর্ষণ চলাকালে লোহাগড়া থেকে ছেড়ে আসা খুলনা মুখি কালনা এক্রোপ্রেজ (হায়দার ডিলাক্রা হবিগঞ্জ-জ-১১-০০০২) শিরোমণি বৈশাখী মার্কেটের সামনে দাড়ীয়ে থাকা বিআরটিসি’র বরিশালগামী একটি বাসকে অভারটেক করার সময় রং সাইডে গিয়ে ফুলতলাগামী ট্রাকের(চুয়াডাঙ্গা-ট-১১০৬৭৮) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বাসের এবং ট্রাকের সামনের গ্লাস ভেঙ্গে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বাস ও ট্রাকের চালক এবং বাসের ৩জন যাত্রী সামান্য অহত হয়। ভারী বর্ষনের কারণে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে আসার আগেই আহতরা ঘটনাস্থল ত্যাগ করে। খানজাহান আলী থানা পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ী দুটি জব্দ করে থানায় নিয়ে যায়। ঘটনার পর বাস ও ট্রাকের চালক বা হেলপারকে পালিয়ে যায়।

খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস বলেন, ভারী বর্ষণ চলাকালে শিরোমণি বৈশাখী মার্কেটের সামনে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৩/৪জন আহত হওয়ার খবর পাওয়াগেছে। তবে এই ঘটনায় ট্রাক ও বাসের চালক-হেলপার বা কোন যাত্রী গুরুতর আহত হয়নি। ঘটনার পর দূর্ঘটনায় কবলিত দুটি গাড়ী জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।