প্রসেনজিৎ বিশ্বাস,নগরকান্দা,(ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর, নগরকান্দা,শ্রীশ্রী কেন্দ্রীয় কালী মন্দিরে মহালয়ার পূন্যলগ্নে মা দুর্গার আগমনী তিথী স্মরন উপলক্ষে আজ ০৬-১০-২১ই; সন্ধ্যায় “মায়ের আগমনী অনুষ্ঠান হয়েছে”। উক্ত অনুষ্ঠানে আয়োজন করেন বাংলাদেশ জাতীয় ছাত্র ও যুব মহাজোটের উপজেলা শাখা ।

প্রধান অতিথি মেয়র শ্রী নিমাই চন্দ্র সরকার , বাংলাদেশ পূজা উৎযাপন কমিটির শ্রী গৌতম ত্রিবেদী ,কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শিশির ভৌমিক , ফরিদপুর জেলা কমিটির সভাপতি অভিলাষ সাহা , সম্পাদক সুমন বিশ্বাস ,শারদীয় সংঘের আহবায়ক দীপংকর দত্ত , যুব মহাজোটের সদস্য সচিব বিপ্লব মন্ডল সহ অনেক গন্য-মান্য ব্যক্তিবর্গ।

মিডিয়া পার্টনার মন্দির টিভি লাইভ সম্প্রচার করেছেন অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন নগরকান্দা যুব মহাজোটের আহবায়ক সুব্রত বিশ্বাস,ও শুভ সহা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন । প্রথমে প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয় তারপর চন্ডী পাঠের মাধ্যমে অনুষ্ঠানের প্রবেশ করেন প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজকে যারা আয়োজন

করেছেন এই প্রথম নগরকান্দার মহলায় উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন মহাজোটের সকল সদস্যকে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করি সেইসাথে যার যার স্থান থেকে ধর্মীয় ভাবগাম্ভীর্য চর্চা করার জন্য অনুরোধ জানাই। পরে বস্ত্র বিতরণ ও স্বারক সম্মাননা বিজয়ীদের হাতে তুলে দেন অনুষ্ঠানটি প্রসাদ বিতরণের মাধ্যমে সমাপ্ত হয়।