তৈয়বুর রহমান কিশোর, বোয়ালমারী ( ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ধুলজোড়া গ্রামে সরকারী রাস্তার উপর বাথরুমের হাউজ নির্মাণ করায় এলাকাবাসি বিপাকে পড়েছে। হাউজ নির্মানের ঘটনায় মো. মিজান শরীফ বাদি হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ধুলজোড়া গ্রামের ধুলজোড়া মৌজার শরীফ বাড়ি থেকে প্রায় শতবর্ষ বয়সী একটি কাচা রাস্তা ধুলজোড়া কুমার নদীতে গেছে। ওই রাস্তা দিয়ে ২০টি পরিবারের লোকজন যাতায়াত করে এবং ওই রাস্তা দিয়ে কুমার নদীতে গিয়ে গবাদি পশু গোসল করায়। এ ছাড়া মাঠের যাবতীয় ফসল ওই রাস্তা দিয়ে আনা হয়। ধুলজোড়া গ্রামের দেলোয়ার শরীফ যাতায়াতের ওই রাস্তার উপর বাথরুমের হাউজ নির্মাণ করায় জনগণের যাতায়াতে বাধা সৃষ্টি হচ্ছে। জনগন হাউজ করতে নিষেধ করায় জনগণকে বিভিন্ন ভয়ভীতি দেখায় বলে অভিযোগে আরো উল্লেখ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম বলেন, সরকারি রাস্তার উপর দিয়ে জনগন যাতায়াত করে বলে রাস্তার উপর বাথরুমের টাঙ্কি হতে পারেনা। আমার কাছে যখন ওই পক্ষের লোক আসে তখনই আমি তাদেরকে নিষেধ করে দিয়েছি এবং ইউনিয়ন ভূমি অফিসের লোক গিয়ে বন্ধ করে দিয়েছেন।
কলমকথা/বি সুলতানা