মাগুরা প্রতিনিধিঃ

মাগুরার মহম্মদপুরে আজ পৃথক দুটি দূর্ঘটনায় এক শিশু ও এক তরুণ নিহত এবং আহত হয়েছে আরো দুজন।

এলাকা সূত্রে জানা যায়, আজ শনিবার (২১ আগস্ট) সকাল ৯ঃ৩০ ঘটিকার সময় মহম্মদপুর উপজেলার বড়রিয়া গ্রামের মধ্যে মেলার মাঠের পাশের রাস্তার বাঁকে ইন্জিন চালিত ট্রলি ভ্যান উল্টে গিয়ে তিতাস(১৮) নামে এক তরুণ নিহত হয়েছে। সে ঐ গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে।

এলাকাবাসী ঘটনার বর্ণনায় বলেন,একটি বালি টানা লাটা হাম্বা গাড়িতে করে বালি আনতে যাওয়ার পথে মোড় ঘুরতে যেয়ে গাড়িটি উল্টে যায় এবং বাড়ি ও চাপা পড়ে তিতাসের মৃত্যু হয় বলে ধারনা করা হচ্ছে।এদিকে এ ঘটনায় ঐ এলাকার আরেক তরুণ সাগর (১৬) পিতা-জনাব আলি আহত হয় এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ঘাতক ঐ গাড়ির চালক একই গ্রামের মৃত হাফিজার সরদারের ছেলে রিয়াজ(১৬)। সেও আহত হয়েছে।

এদিকে মহম্মদপুর উপজেলার চৌবাড়িয়া গ্রামের শরিফুল মোল্লার সেজো ছেলে তামিম(৩) নামে এক শিশুর পানিতে পড়ে মৃত্যু হয়েছে।

খোজ নিয়ে জানা যায়, আজ সকাল ৮ঘটিকার দিকে বাড়ির পাশের পানিপূর্ণ খালে পড়ে যায়। খালের পাড়ে পাট বাছতে থাকা নুরজাহান নামের এক মেয়ে দেখতে পেয়ে চিৎকার করলে উজির নামের এক যুবক পানিতে লাফ দিয়ে শিশুটিকে উদ্ধার করলে অবস্থা আশংকাজনক হওয়ায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ছোট্ট শিশু তামিমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

ট্রলি দূর্ঘটনায় নিহত হওয়ার খবরটি মহম্মদপুর থানা থেকেও সত্যতা পাওয়া যায়।