কেএম জহুরুল হক জনি, গাইবান্ধাঃ ফুলছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২উদযাপন উপলক্ষে ( ২৩ হতে ২৯ জুলাই ২০২২) উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা,ও পুরস্কার প্রদান। কেন্দ্রীয় পর্যায়ে আয়োজনের মধ্য দিয়ে ফুলছড়ি উপজেলা মৎস্য দপ্তর এ কার্যক্রম অংশগ্রহণ করেন।

রেলি আলোচনা সভা এবং ফুলছড়ি উপজেলা পরিষদ পুকুরে উন্মুক্তকরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে মাননীয় ডেপুটি স্পিকার আলহাজ এডভোকেট ফজলে রাব্বি মিয়ার মৃত্যুতে গভীর শ্রদ্ধা এবং শোক প্রকাশ করেন তার মৃত্যুতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব জিএম সেলিম পারভেজ, চেয়ারম্যান উপজেলা পরিষদ, ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ ফুলছড়ি উপজেলা শাখা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ উপজেলা নির্বাহী অফিসার, ফুলছড়ি, গাইবান্ধা।

এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার রাজীব আহাম্মেদ। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মিন্টু মিয়া। উপজেলা প্রাণী সম্পদ অফিসার মোঃ জহুরুল ইসলাম। উড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা।

মাছ চাষি‌দের পুরস্কার প্রদান

এসময় বক্তারা মৎস্য চাষিদের উদ্দেশ্যে বলেন সকল চাষিকে বিষ মুক্ত মৎস্য চাষ করে দেশের চাহিদা পুরন করে বিদেশে রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অর্জনের পাশাপাশি সকলকে মৎস্য চাষে একযোগে কাজ করার জন্য পরামর্শ প্রদান করে মৎস্য অফিসার বলেন দেশ এখন মৎস্য চাষে অনেক এগিয়ে যাচ্ছে। অনুষ্ঠান শেষে উপজেলার শ্রেষ্ট মৎস্য চাষি হিসাবে মোঃ মীর কাশেম করে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।


অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন মোঃ এমদাদুল হক উপজেলা মৎস্য অফিসার, সাঘাটা,সমন্বয়ক ।