লক্ষ্মীপুরের রায়পুরে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মো. আজাদ নামে এক সন্দেহভাজন যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে উপজেলার মধ্য কেরোয়া গ্রামের প্রবাসী রিয়েল মিয়াজির বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, রাতে বাসার কলাপসিবল গেট বন্ধ করে পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। ঘটনার সময় বাসার গ্রিল কেটে ১০-১৫ জনের একদল ডাকাত বাসার ভেতর প্রবেশ করে।

অস্ত্রের মুখে সবাইকে তারা জিম্মি করে। পরে আলমিরাতে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা, ৮ ভরি স্বর্ণালংকার ও ব্যবহৃত তিনটি মোবাইলফোন লুটে নিয়ে পালিয়ে যায় তারা। প্রবাসী বাবা হানিফ মিয়াজি বলেন, ডাকাতরা টাকা ও স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নিয়ে গেছে। বাধা দিলে পুত্রবধূকে মারধর করা হয়। গত বছর সেপ্টেম্বর মাসেও আমাদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা বলেন,

ডাকাতির ঘটনা শুনে আশপাশের লোকজন এগিয়ে এসেছে। আমি ঘটনাস্থলে গিয়েছি। রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে ভুক্তভোগী পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।