অংবাচিং মারমা,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের রুমা উপজেলা পরিষদ মিলনায়তনের আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য শুভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত করা হয়েছে।

আজ ৯ সেপ্তেম্বর রোজ বৃহস্পতিবার ১১ টায় উপজেলা মিলনলনায়তনের নবাগত রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন শিবলী সভাপতিত্বে এই মত বিনিময় সভা অনুস্ঠিত করা হয়। এতেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুমা উপজেলা পরিষদের চেয়ারম্যান উহ্লাচিং মারমা, রুমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থাংখামলিয়াম বম, মহিলা ভাইস চেয়ারম্যান নুম্রাউ মারমা,রুমা জোন প্রতিনিধি সিনিয়ার ওয়ারেন্ট অফিসার মোঃ ওবাইদুল ইসলাম,রুমা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মর্কতা ডাঃ বামংপ্রু মারমা,রুমা সাংঙ্গু সরকারি কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুই প্রু চিং মারমা,রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা, রুমা উপজেলা কৃষি ব্যাংকের ব্যবস্হাপক হ্লাসুই থোয়াই মারমা রুমা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুপন চাকমা,বেসরকারি সংস্হা ক্যাফের নির্বাহী পরিচালক লালজারলম বম,রুমা উপজেলা অগ্রবংশ অনাথ আশ্রমের নির্বাহী পরিচালক উঃ নাইংদিয়া থের ও রুমা উপজেলা কর্মরত সাংবাদিক প্রমুখ।

এসময় রুমা উপজেলা নবাগত নির্বাহী কর্মকর্তা সভাপতিত্ব করে বক্তব্য প্রদান করা হয়। এতেই আরো উপস্থিত থেকেই বক্তব্য রাখেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা ও রুমা উপজেলা প্রেসক্লাবের সভাতি সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্কতারা ও বক্তব্য দেওয়া হয়েছে।