মনির খান, স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের নৌকা প্রতীক নিয়ে বারবার নির্বাচিত চেয়ারম্যান জনাব আক্তার হোসেন এবার নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মনোনয়ন পত্র সহ সমস্ত কার্যক্রম করেছিলেন। আজ ১৮/১২/২০২১ তারিখ দলকে সম্মান দেখিয়ে লোহাগড়া আওয়ামী লীগের পার্টি অফিস কক্ষে সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে চেয়ারম্যান প্রার্থী থেকে সরে দাঁড়ালেন।

উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ। জনাব আক্তার হোসেন বলেন সাইফুল ইসলাম সুমন কে মাননীয় প্রধানমন্ত্রী জয়পুর ইউনিয়নের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য নৌকা প্রতীক দিয়েছেন, আমি নৌকার বাহিরে না তাই আমি আমার নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে সাইফুল ইসলাম সুমন কে সমর্থন করিলাম।

এবং আমি সাইফুল ইসলাম সুমনকে নিয়ে ই আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীককে জয়যুক্ত করার জন্য সাইফুল ইসলাম সুমনের পাশে আছি এবং থাকব। এরই ধারাবাহিকতায় লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন সাইফুল ইসলাম সুমন, তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া,

কে নিধন করা সহ দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এ দিকে নির্বাচনের প্রচার-প্রচারণার দিক দিয়ে লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সাইফুল ইসলাম সুমন এখন জনপ্রিয়তায় এগিয়ে অনেক ঊর্ধ্বে রয়েছেন।

জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে সাইফুল ইসলাম সুমন জনপ্রিয় ও সাধারণ মানুষের আস্থাভাজন ও ইউনিয়নের গরিব দুঃখী পাশে থেকে কাজ করে যাচ্ছেন। সাইফুল ইসলাম সুমন নির্বাচনে নির্বাচিত হলে ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ে তুলবেন।