মোঃআজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল: নড়াইল জেলার লোহগড়া উপজেলার ঐতিহ্যবাহি আমাদা মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ে সূত্রে জানা যায় গত ১৪ সেপ্টম্বর তারিখে যশোর শিক্ষাবোড (পরিদর্শন বিভাগ) কর্তৃক স্বাক্ষরিত চিঠিতে কাজি বনি আমিন কে উপদেষ্টা করে ৪ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষনা দেন।

বুধবার সকাল ১১ ঘটিকার সময় বিদ্যালয়ের হল রম্নমে, ৫ নং লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও লোহগড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও ঐতিহ্যবাহি আমাদা মাধ্যমিক বিদ্যালয় সভাপতি কাজি বনি আমিন আলোচনা সভায় বক্তব্য রাখেন। তিনি বলেন আমি এই বিদ্যালয়ের ছাত্র ছিলাম এই বিদ্যালয়ের প্রতি আমার একটা টান রয়েছে। দেড় বছর যাবত সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় অনেক শিক্ষাথী ঝরে পড়েছে, তাদের কে আবার ও বিদ্যালয়মুখী করতে হবে।

এব্যাপারে শিক্ষকদের কঠোর ভূমিকা পালন করতে হবে। পাশাপাশি সকল ছাত্র-ছাত্রীর স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে। এবং উপস্থিত এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে এ বিষয়ে গুরম্নত্ব দেওয়ার জন্য বিনিত অনুরোধ করেন। সবশেষে তিনি আমাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান গেটটি তৈরি করে দেবেন বলে সকল কে জানান।

এ সময়ে আরো বক্তব্য রাখেন আমাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার কুন্ডু, সহকারি প্রধান শিক্ষক গাজী আলমগীর হোসেন, পরিষদের মেম্বার হাদিয়ার রহমান মলিস্নক, সাংবাদিক সরদার রইচ উদ্দিন টিপু,শিমুল হাসান, মোঃআজিজুর বিশ্বাস সমাজ সেবক মোঃ হান্নান শেখ, সহ আরো অনেকে উপস্থিত ছিলেন