পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের ঈদ পুনর্মিলন অনুষ্ঠান আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্সে ঈদ পুনর্মিলন অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাইকগাছা কয়রার সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু।

এ সময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন সরকার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা, বীর নিবাস, মুক্তিযোদ্ধা সন্তানদের কোটায় চাকরী সহ বিভিন্ন সহযোগীতা করে যাচ্ছে। এ সময় মুক্তিযোদ্ধাদের দাবীর মুখে তিনি আরো বলেন, আপনারা যা দাবী কনেছেন তা পর্যায় ক্রমে পুরণ করা হবে। আমি আপনাদের নিয়ে পথ চলতে চাই। আপনারা কোন অপপ্রচারে কান দিবেন না।

আমি আপনাদের করোর ভাই, কারোর ছেলে সমতুল্ল। এ ভাবেই আপনাদের পাশে থেকে সেবা করতে পারি তার জন্য রব্বুল আলামিনের কাছে দোয়া করবেন। আমি আপনাদের সাথে আছি এবং থাকবো। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার হক।

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবল মন্টু, খুলনা ডি সার্কেল সাইফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, প্যানেল মেয়র শেখ মাহববুর রহমান রজ্ঞু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, রণজিৎ কুমার সরকার, একে আঃ শহীদ, আঃ আজিজ, আঃ মান্নান মিস্ত্রী, মোকছেদ আলী, মোহাম্মদ আলী গাইন,আমজেদ আলী, আমিনুল ইসলাম, আঃ সবুর, ফয়জুল বারী, মীর রওনক আলী, কামরুল ইসলাম গাইন,শিবপদ বাছাড়, আমিনুর রহমান, শরৎ চন্দ্র মন্ডল, আঃ মাজেদ সহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ।