মাগুরার মহম্মদপুরে জেলা ও উপজেলার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতিতে দিন ব্যাপি ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২৬ মে (বৃহস্পতিবার) মহম্মদপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মাগুরা জেলা তথ্য অফিসের আয়োজনে সকাল ১০.০০ ঘটিকা থেকে দিন ব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হয়।এখানে নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার শুভ উদ্বোধন করেন মহম্মদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী।

জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামরুজ্জামান এবং জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফরিদুজ্জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোকছিদুল মোমিন,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ বেবী নাজনীনসহ বিভিন্ন সরকারি ও রাজনৈতিক ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন। কর্মশালাটি ‘গর্ভবতী নারীর স্বাস্থ্যসেবা, মা ও শিশু স্বাস্থ্য এবং নিরাপদ মাতৃত্ব’, ”বাল্যবিবাহ ও শিশু নির্যাতন প্রতিরোধ’ এবং ‘ডেঙ্গু ও করোনা ভাইরাস’ বিষয়ে তিনটি সেশনে সম্পন্ন হয়।
কর্মশালায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ, মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিক, ইমাম, পুরোহিত, নারী নেত্রী, গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।