অদ্য শনিবার (১৮ই জুন) সকালে ০৪নং তুলশীরচর ইউনিয়ন পরিষদের আয়োজনে সমতা প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায়, জামালপুর সদর উপজেলার ০৪নং তুলশীরচর ইউনিয়ন পরিষদ হলরুমে স্কুলের ওয়াশ ব্যবস্থাপনা উন্নয়নে প্রধান শিক্ষকদের সাথে ইউনিয়ন পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়

উক্ত সমন্বয় সভা সঞ্চালনা করেন খোরশেদ আলম, ইউনিয়ন ফ্যাসিলিটেটর, সমতা প্রকল্প ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। সভায় সভাপতিত্ব করেন মোছাঃ তাসলিমা বেগম, প্রধান শিক্ষক টেবিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উক্ত সমন্বয় সভার উদ্দেশ্য বর্ণনা করেন মোঃ জোবায়ের হোসেন, প্রজেক্ট অফিসার, সমতা প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, জামালপুর।

উক্ত সমন্বয় সভায় আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী ব্যাক্তিদের নিয়ে কাজ করা মোঃ খোরশেদ আলম, মানবাধিকার কর্মী ও নির্বাহী পরিচালক, সূর্য তোরণ সমাজ সেবা সংস্থা এবং তুলশীরচর ইউনিয়ন পরিষদের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ।

শিক্ষকগণ স্কুলের ওয়াশ ব্যবস্থাপনা উন্নয়নে সুচিন্তিত মতামত প্রদান করেন।

সমন্বয় সভায় মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ০৪নং তুলশীরচর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল্লাহ।
তার বক্তব্যে তিনি সকল স্কুলের ওয়াশ ব্যবস্থার উন্নয়নে করণীয় এবং কিভাবে স্কুলের ছেলেমেয়েরা সুন্দর ও পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশে পড়াশুনা করতে পারবে সে বিষয়ে সুচিন্তিত মতামত প্রদান করেন, পাশাপাশি চেয়ারম্যান মহোদয় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২০২২-২০২৩ অর্থবছরে প্রতিটি বিদ্যালয়কে হাইজিন উপকরণ বাবদ ৫,০০০/- টাকা বরাদ্দ দেয়ার জন্য সমন্বয় সভায় ঘোষণা প্রদান করেন।

সবশেষে সভাপতি মহোদয়ের সমাপনী বক্তব্যের মাধ্যমে সমন্বয় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।