জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় হানিফ পালোয়ান (১৬) নামে এক স্কুল পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বুধবার (২০ জুলাই) রাতে পৌর এলাকার উপজেলা চত্বর কলোনিতে এ ঘটনা ঘটে।

হানিফ পালোয়ান উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের সাহের পালোয়ানের একমাত্র ছেলে এবং সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।স্থানীয় ও পরিবার সূত্র জানায়, ছোট থেকেই মোটরসাইকেলের প্রতি তার ব্যাপক আগ্রহ ছিলো।

পুরাতন একটি মোটরসাইকেল পরিবারের পক্ষ থেকে কিনেও দেওয়া হয়েছিলো কিন্তু তার শখ ছিলো নতুন একটি মোটরসাইকেলের। টাকাও জোগাড়ের চেষ্টা চলছিলো তারপরেও বুধবার রাত আনুমানিক ১০টায় ফেইসবুক লাইভে এসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে।

পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী বলেন, ছেলেটিকে রাত সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার আত্মীয়স্বজন নিয়ে আসে কিন্তু হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করে সে।সরিষাবাড়ী থানার পুলিশ এসআই মুর্শিদ আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।