বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল)সকালে উপজেলা অডিটোরিয়াম সভাকক্ষে এই বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

তথ্য আপা, জাতীয় মহিলা সংস্থা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের বাস্তবায়নে বিরামপুর উপজেলার নারীদের নিয়ে বিশেষ উঠান বৈঠকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী,উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় উম্মে কুলসুম বানু ও মেজবাউল ইসলাম মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার রায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি যথাক্রমে শিবেশ কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান প্রমূখ।

এর আগে অতিথিবৃন্দ ২০২১-২০২২ অর্থ বছরের এডিপি’র আওতায় দুস্থ্য পরিবারের মাঝে রিং স্লাব এবং উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার, ঢেউটিন, বৈদ্যুতিক ফ্যান ও খেলার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপজেলার ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, এলাকার সুধীজন,সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।