তরুণরা চান স্টাইলিশ মোটরসাইকেল। দ্রুতগতি দেবে এমন বাইকও তাদের পছন্দ। এই তালিকায় তিনটি মডেলের কথা বলতেই হয়। সেগুলো স্টাইলে যেমন সেরা তেমনি পারফরমেন্সেও।

সুজুকি জিক্সার
দুর্ধর্ষ লুকের স্পোর্টস বাইক সুজুকি গিক্সার। পাটাই চেহারার জন্য বিখ্যাত এই বাইক। ওজনে হালকা ভিড় ট্রাফিকেও অনায়াসেও রাইড করা যাবে সুজুকি গিক্সার।রয়েছে ১৫৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার। যা সর্বোচ্চ ১৩.৯ ব্রেক হর্সপাওয়ার তৈরি করে। সঙ্গে রয়েছে ৫ স্পিড গিয়ার। সুজুকি গিক্সারে পাবেন সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম।

বাজাজ পালসার এনএস১৬০
আরও এক দুরন্ত মোটরসাইকেল বাজাজ পালসার এনএস১৬০। এটি দেখতে যেমন মাসকুলার তেমনি শক্তিশালী ইঞ্জিন রয়েছে এর। এর মাইলেজও ভালো। বাজাজ দাবি করে এই মোটরবাইকে লিটারে ৪৮ কিলোমিটার মাইলেজ পাওয়া যায়।

বাইকটিতে রয়েছে ১৬০ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন ১৫.২ ব্রেক হর্সপাওয়া তৈরি করে। সঙ্গে মিলবে ৫ স্পিড গিয়ারবক্স। মজবুত ব্রেকিংয়ের জন্য উপস্থিত সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম।

হোন্ডা হর্নেট
হোন্ডার মাসকুলার বাইক হর্নেট ১৬০। এটি দেখতে মনোলোভো। এর ইঞ্জিনও শক্তিশালী। মাইলেজেও সেরা। বাইকটিতে রয়েছে ১৬২.৭১ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এতে এয়ার কুলড ৪ স্ট্রোক বিএস ফোর ইঞ্জিন দেওয়া হয়েছে। হোন্ডা দাবি করে এই বাইক লিটারে ৫০ কিলোমিটার মাইলেজ দেয়।