গতকাল (সোমবার) বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) কতৃক আয়োজিত জাতীয় টেলিভিশন বির্তক প্রতিযোগিতায় বিজয়ী হয় চাঁদপুরের বাবুরহাট স্কুল এন্ড কলেজ। জাতীয় টেলিভিশন, চট্টগ্রাম কেন্দ্রে আয়োজিত এই বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বিএফ শাহিন স্কুল এন্ড কলেজ এবং বাবুরহাট স্কুল এন্ড কলেজ।

চট্টগ্রাম কেন্দ্রে গতকাল সোমবার (২৬ ডিসেম্বর) আয়োজিত ইংরেজি জাতীয় টেলিভিশন বির্তক প্রতিযোগিতার বিষয় ছিল ‘A safe Internet system can increase the participation of women in the workplace.’ প্রতিযোগিতায় পক্ষদল হিসেবে অংশগ্রহণ করেছে বিএফ শাহিন স্কুল এন্ড কলেজ এবং বিপক্ষদল হিসেবে অংশগ্রহণ করেছে বাবুরহাট স্কুল এন্ড কলেজ। প্রতিযোগিতায় সেরা বক্তা হয়েছেন বাবারহাট স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মুজতাহিদ বিন মাসুম (সামি)। উভয় দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে বিতর্ক প্রতিযোগিতাটি সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় মডারেটর হিসেবে দায়িত্বে ছিলেন, সাফিয়া গাজী।

বাবুরহাট স্কুল এন্ড কলেজের হয়ে উক্ত প্রতিযোগিতায় অংশ নেয় মুজতাহিদ বিন মাসুম (সামি), উম্মে হাবিবা মুমু ও নিহার রঞ্জন রাহুল। মুজতাহিদ বিন মাসুম (সামি) এর নেতৃত্ব উম্মে হাবিবা মুমু ও নিহার রঞ্জন রাহুল বাবাুরহাট স্কুল এন্ড কলেজের হয়ে প্রতিনিধিত্ব করে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) কতৃক আয়োজিত জাতীয় ইংরেজি টেলিভিশন বির্তক প্রতিযোগিতার প্রথম রাউন্ডে বিজয় ছিনিয়ে আনে।