জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের ২০২৩-২৪ প্যানেলের সভাপতি পদে দ্বায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী রানা ইসলাম এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী সৈয়দা মাইশা জামান ।

৩০ নভেম্বর(বৃহস্পতিবার), জবি ক্যারিয়ার ক্লাবের চীফ মডারেটর ও ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন এবং মডারেটর সহকারী অধ্যাপক মোজাম্মেল হক এই কমিটি ঘোষণা করেন।

উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন শাফকাতুল আজম(১৪তম ব্যাচ), কাজী তাহসীন মাহমুদ(১৪তম ব্যাচ), সাফায়েত আরদিত নাবিল(১৪তম ব্যাচ)।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পেয়েছেন আব্দুল্লাহ আল মাহিম(১৫তম ব্যাচ) এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন মাশরাফ জাহান শফিক(১৫তম ব্যাচ), গাজী মো. আশফাক(১৫তম ব্যাচ),মুশফিকুর রব তুর্য(১৫তম ব্যাচ), মালিহা তাসনিম(১৫তম ব্যাচ), আতিকা ফারিহা জিহান(১৫তম ব্যাচ),শামিমা আফরোজ মুন(১৫তম ব্যাচ)।

জবি ক্যারিয়ার ক্লাবের নবনির্বাচিত সভাপতি রানা ইসলাম বলেন,জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতামুলক বিভিন্ন স্কিল অর্জন‌ করে একজন শিক্ষার্থী যেন অন্যদের চেয়ে নিজেকে এগিয়ে রাখতে পারে সে লক্ষ্যেই আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে। এক্ষেত্রে বিভিন্ন সভা, সেমিনার, ট্রেইনিং সেশন ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে জ্ঞান ও দক্ষতার বিস্তার ঘটানোর জন্য আমি ও আমার টিম সর্বদা প্রস্তুত থাকবো। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে সৃজনশীল ও স্মার্ট নাগরিক হওয়ার পথ সুগম করতে আমাদের কার্যক্রমে আরো গতিশীলতা আনবো।

জবি ক্যারিয়ার ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সৈয়দা মাইশা জামান বলেন, নতুন প্রেসিডেন্টশিয়াল প্যানেল হিসেবে আমাদের লক্ষ্য হবে আরও বিস্তর পরিসরে ছাত্র-ছাত্রীদের জন্য কাজ করে যাওয়া এবং চাকরির বাজারে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলা।