নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বেগমগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের ২০২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।নতুন কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী বাছিরুল আলম অমিত এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তানভীর আনজুম অর্নব।

আগামী  একবছরের জন্য উপদেষ্টামণ্ডলী ৩৮ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন – সহ -সভাপতি পদে প্রত্যয় কুরী, হেলেনা নুসরাত ডানা, সালমান খান হৃদয় এবং সামিয়া সুলতানা। যুগ্ম -সাধারণ সম্পাদক পদে মোঃ মোস্তাফিজুর রহমান, তন্ময় ভূঞা, আসমা-উল-হুসনা এবং ইমরান হোসেন রিয়াজ।

সাংগঠনিক সম্পাদক পদে বিশাল রায় চৌধুরী, সাজ্জাদ হোসেন ওসামা, রাশেদ রহমান ও সানজিদা ত্রপা। প্রচার সম্পাদক পদে মাইনুল হাসান, দপ্তর সম্পাদক পদে ইয়াসিন আরাফাত, অর্থ বিষয়ক সম্পাদক পদে রবিন কুরি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে তাজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক পদে তৌহিদ আলম সিদ্দিকী।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে, বায়েজিদ বোস্তামী রাকিব,পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মিনহাজ উদ্দিন অয়ন, ক্রীড়াবিষয়ক সম্পাদক পদে মিতুল সাহা, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে দিবা শাখা,স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক পদে মেহেদী হাসান।

সাহিত্য বিষয়ক সম্পাদক পদে মিশু ভৌমিক , আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে নূর মোহাম্মদ সীমান্ত, পাঠাগার বিষয়ক সম্পাদক পদে আনিকা বুশরা, সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে তাজুল ইসলাম এবং সহ-সম্পাদক পদে ইফাত রেদওয়ান হাসান।

এছাড়াও সংগঠনটির শিক্ষক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন নোবিপ্রবি প্রক্টর ও এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ মহিনুজ্জামান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান সোহেল মোঃ নাফি,ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক তৃষা সাহা,ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল আলম।