বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। অল্প সময়ে নিজের অবস্থান করে নিয়েছেন বাংলা সিনেমা জগতে। সিনেমা সাফল্যে ক্যারিয়ারে সোনালী সময় পার করছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনে বিভিন্ন ঘটনার জন্ম দিয়ে প্রায় খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি।সম্প্রতি শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ব্যাপক আলোচনায় এসেছিলেন। জাজ মাল্টিমিডিয়ায় ফেরার মন্তব্য করে যা জানালেন অভিনেত্রী পূজা চেরি।

ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন পূজা চেরি। কোন সমস্যা? কী ভুল ছিল তা তিনি উল্লেখ করেননি। নিজেকে জাজ মাল্টিমিডিয়ার অংশ হিসেবে উল্লেখ করে সোমবার বিকেলে সবার কাছে আন্তরিকভাবে ক্ষমা চেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই উঠতি অভিনেত্রী।

একটি স্ট্যাটাস দিয়েছেন পূজা চেরি। ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি পূজা চেরি। জাজ আমাকে একজন নায়িকা হিসেবে লঞ্চ করেছিল যখন আমার বয়স ১৪। আমি জাজের সৃষ্টি, জাজের মেয়ে। আমি জাজকে শুধু জাজ মনে করতাম। কিন্তু আসলে জাজ মানেই আব্দুল আজিজ ভাই, খোকন ভাই, বাপ্পি ভাই, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাই, রাফি ভাই সহ আরো অনেকে মিলেই জাজ।

ক্ষমা চেয়ে পূজা চেরি বলেন, ‘আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আপনার ছোট বোন এবং সহকর্মী হিসাবে আমাকে ক্ষমা করুন। তবে কি কারণে হঠাৎ ক্ষমা চেয়েছেন তা স্পষ্ট করেননি তিনি।