বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। আজকের এই প্রতিবেদনে আপনাদের জানাবো উল্লুতে রিলিজ হওয়া জনপ্রিয় একটি ওয়েব সিরিজের কথা যা অন্তরঙ্গতার সমস্ত বাধা চূর্ণ-বিচূর্ণ করে দিয়েছে।

রিতি রিওয়াজের এই ওয়েব সিরিজের কথা বলতে গেলে বোল্ড এবং ইরোটিক দৃশ্যের কথা বলতেই হয়। আপনি আপনার পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট’ যা সাহসিকতার সমস্ত বাধা ভেঙেছে।

এই ওয়েব সিরিজে একজন ব্যক্তি তার মেয়েকে একটি ভাড়া চুক্তিতে বিক্রি করে যেখানে একজন ব্যক্তি ভাড়ায় একজন মহিলাকে নিজের বউ হিসাবে রাখতে পারে। সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার।