বলিউড সেনসেশন মালাইকা আরোরা। তিনি একাধারে অভিনেত্রী, মডেল, ভিডিও জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারকও। এতগুলো কাজ সমান্তরালে সামলান এই অভিনেত্রী।

তবে কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন বলিউডের এই আলোচিত অভিনেত্রী।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর স্বামী এবং সংসার নিয়ে খুশি ছিলেন মালাইকা। তাদের একটি ছেলে আছে, নাম আরহান খান। কিন্তু ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। তারপর মালাইকা সিঙ্গেল হলেও দ্বিতীয় বার তিনি অর্জুন কাপুরের প্রেমে পড়েন।

বলিউডের ওপেন-সিক্রেট মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের সম্পর্ক। শুরুতে মুখ না খুললেও, ২০১৯ সালে প্রথম একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স দেন এই জুটি। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা হোক বা ডিনার ডেট, অথবা বন্ধুর বাড়িতে পার্টি, একসঙ্গে হাজির হন দু’জনেই। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসঙ্গে লিভ ইন করাও শুরু করেন।

বর্তমানে অভিনেত্রী এখন এমটিভি-র জনপ্রিয় রিয়েলিটি শো ‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এর বিচারক হিসে গুরু দায়িত্ব সামলাচ্ছেন মালাইকা আরোরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমটিভির তরফে ‘সুপার মডেল অফ দ্য ইয়ার ২’-র একটি প্রোমো সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শোয়ের সহ-বিচারক ও মডলিংয়ের দুনিয়ার বেতাজ বাদশা মিলিন্দের প্রশ্ন ‘কেমন ছেলে পছন্দ সুন্দরী মালাইকা’র। উত্তরে অর্জুন বান্ধবী জানিয়েছেন, একেবারে চিকনা ছেলে একদমই পছন্দ নয়। একটু দাড়ি-গোঁফ আছে এমন বিশেষ ছেলে পছন্দ তার। সঙ্গে আবার মালাইকা জানিয়ে দেন, সেই ছেলেকে ভালো করে চুমু খেতে জানতে হবে। আর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এই প্রমোর ভিডিওতে কমেন্ট সেকশনে মালাইকার প্রশংসার থেকে সমালোচনাই বেশি চোখে পড়েছে। এক নেট-নাগরিক জানিয়েছেন, এই শোয়ের বিচারক হিসেবে লিজা হেডন বেস্ট। কেননা, সে সত্যি ইন্টারন্যাশনাল মডেল। মালাইকার মতো শুধুমাত্র বলিউডে সীমাবদ্ধ নেই। আর একজন লেখেন, যদি নির্মাতারা মালাইকাকে ছেড়ে প্রতিযোগীদের দিকে বেশি ফোকাস করেন তাহলে শোটি আরো ভালো হবে।