বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ই-পেপার | আজকের পত্রিকা | আর্কাইভ | কনভার্টার অর্গানাইজেশন

নেটদুনিয়ায় তোলপাড় ভিডিও”বহু বছর আগেই করোনার সঙ্কেত পেয়েছিলেন ববি দেওল

করোনা অতিমারী বিগত দেড় বছর ধরে ঝাঁঝরা করে দিয়েছে পৃথিবীকে। বহু মানুষ হারিয়েছেন তাঁদের প্রিয়জনদের। একের পর এক শেষ হয়ে গিয়েছে বহু পরিবার। শুধুমাত্র মানুষের স্বাস্থ্যের উপরেই নয়, করোনা অতিমারীর কারণে ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছে আর্থ-সামাজিক কাঠামো। করোনা অতিমারীর দ্বিতীয় ঢেউ আবারও এসে পৌঁছে গেছে ভারতবর্ষে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বলা হচ্ছে বড় বড় বিজ্ঞানীরাও করোনা অতিমারীর সঙ্কেত পাননি, কিন্তু ববি দেওল (Bobby deol)পেয়েছিলেন।

ববি সুপারস্টার ধর্মেন্দ্র (Dharmendra)-এর কনিষ্ঠ পুত্র। একসময় বহু ফিল্মে অভিনয় করলেন ববির কেরিয়ার ধীরে ধীরে তলানিতে এসে ঠেকেছিল। তবে সম্প্রতি ‘আশ্রম’ নামে একটি ওয়েব সিরিজের মাধ্যমে কামব‍্যাক করেছেন ববি। ববির ভাইরাল হওয়া ভিডিওটি প্রকৃতপক্ষে একটি মজার ভিডিও। এই ভিডিওটি ববি অভিনীত ‘কবীর’, ‘অউর প‍্যায়ার হো গ‍্যয়া’, ‘দিল্লাগি’-র মত কয়েকটি ফিল্মের বিশেষ কিছু দৃশ্যের মন্তাজ। ভিডিওর প্রথম দৃশ্যে ববিকে বলতে শোনা যাচ্ছে, যা কারোর চোখে পড়ে না, তা তাঁর চোখে ধরা দেয়। পরের ভিডিওতে দেখা যাচ্ছে সানি দেওল (sunny Deol) সুইমিং পুলে এবং ববি পুলের বাইরে। সানি ববিকে ছুঁতে গেলেই ববি পিছিয়ে গিয়ে বলেন, সানি তাঁকে ছুঁলে সানির অসুখ ববির দেহে সংক্রামিত হবে। এর পরের দৃশ্যে ঐশ্বর্য (Aishwarya Rai)-এর নাকে জোর করে ‘কিউ-টিপ’ ঢুকিয়ে হাঁচার নির্দেশ দিচ্ছেন ববি। ‘আরটি-পিসিআর পরীক্ষার সময় স্বাস্থ্যকর্মীরা এভাবেই ‘কিউ-টিপ’ -এর ব্যবহার করেন। এর পরের দৃশ্যে চিকিৎসকের ভূমিকায় দেখা যাচ্ছে ববিকে। এই দৃশ্যে তিনি মুখের মাস্ক খুলছেন। পরের দৃশ্যে দেখা যাচ্ছে, ববি একটি দরজা এমনভাবে বন্ধ করছেন যা কেউ কোনোমতেই খুলে ভিতরে প্রবেশ করতে পারবে না। ভিডিওটির শেষে সাবান দিয়ে হাত ধুতে দেখা যাচ্ছে ববিকে

এই ভিডিওটি দেখে হাসির রোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। উপরন্তু ভিডিওটির স্রষ্টারা ভিডিওটি একটি নির্দিষ্ট পেজে শেয়ার করে লিখেছেন, ভগবান ববি দেওলকে ট‍্যাগ করতে। আপাতত এই ভিডিওয় ছয়লাপ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

 

GiGLovin
GiGLovin Marketplace - Buy Sell Digital Product Safely

দেশ-বিদেশের সকল খবর সবার আগে পেতে কলম কথা এর ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

দৈনিক কলম কথা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।