‘বলিউডের অন্যতম আদর্শ দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প। ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

বুধবার (৯ ফেব্রুয়ারি) ৩৬-এ পা দিলেন দীপিকা। ‘বেবি’ দীপিকার জন্য সবকিছু করতে রাজি রণবীর। ছুটন্ত গাড়ির ভেতর কী কীর্তিটাই না করলেন স্বামী-স্ত্রী! সাঁ সাঁ করে ছুটে চলেছে গাড়ি। চারিদিকে ঘুটঘুটে অন্ধকার, আর তেমনই পরিবেশে গাড়ির ভিতর ‘বেসামাল’ রণবীর-দীপিকা। তারকা দম্পতির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আসলে বুধবার (৯ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে মুক্তির অপেক্ষায় থাকা দীপিকার ছবি ‘গেহরাইয়া’র নতুন গান ‘বেকাবু’। সেই গানই চালিয়েই গাড়িতে উদ্দাম নাচে মাতলেন দীপবীর। আর সেই ভিডিয়ো ইনস্টায় আপলোড করেছেন দীপিকার স্বামী।

পোস্টের ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সব Cool কিডসরা আপতত এটাই করছে!’ সঙ্গে ক্যাপশনে জুড়ে দেন ‘বেকাবু’ আর ‘গেহরাইয়া’। পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে দীপিকার মন্তব্য। স্ত্রী পালটা রণবীরের উদ্দেশে জানান, ‘আমার সবচেয়ে বড় চিয়ারলিডার! আই লাভ ইউ’।