আলো ঝলমলে মঞ্চ। তার মাঝে দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার ডান পাশে দাঁড়িয়ে টলিউড অভিনেতা দেব আর বামে হাঁটু মুড়ে বসে আছেন চিত্রনায়ক জিৎ। ব্যাকগ্রাউন্ডে বাজতে শুরু করে ‘দিল তো পাগল হ্যায়’ গানটি।

জিৎ সেই গানে ঠোঁট মিলিয়ে মাধুরীকে আহ্বান করেন, তাতে মুগ্ধতার ঢেউ খেলে যায় এ অভিনেত্রীর চোখে-মুখে। এ দৃশ্য দেখে মন খারাপ দেবের। কিছুক্ষণ পর মাধুরীর শরীর ছুঁয়ে ইশারায় প্রশ্ন করেন এটা কী? এরপর গানের তালে, নাচের স্টেপে কখনো দেব, কখনো জিৎ কাছে টেনে নেয় মাধুরীকে।

রোববার (২০ মার্চ) দুপুর ১টা থেকে রাত ১০টা পর্যন্ত টানা অনুষ্ঠিত হয় ‘সুপার সিঙ্গার থ্রি’-এর গ্র্যান্ড ফিনালে। তারই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দেব। সেখানেই এমন দৃশ্য দেখা যায়। আর ক্যাপশনে দেব লিখেন—‘‘সুপার সিঙ্গার থ্রি’-এর গ্র্যান্ড ফিনালের দারুণ অভিজ্ঞতা। কেউ মিস করবেন না।’’

গ্র্যান্ড ফিনালে মহানায়িকা সুচিত্রা সেনকে শ্রদ্ধা জানান মাধুরী দীক্ষিত। অনেকেই মাধুরীর চেহারার সঙ্গে সুচিত্রা সেনের মিল পান। তাদের মতে—‘দু’জনের হাসি যেন অবিকল এক।’ আর সেই মিল নিয়েই অভিনেত্রী নেচে ওঠেন সুচিত্রা সেনের সিনেমার গানের সুরে।

প্রিয় অভিনেত্রীর সঙ্গে প্রিয় দুই অভিনেতার পারফর্ম দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘অনেক দিন পর দেবদা ও জিতদাকে একসঙ্গে দেখলাম। আমি খুবই উচ্ছ্বসিত।’ সঞ্জয় লিখেছেন, ‘দারুণ।’ কেউ কেউ নব্বই দশকের মাধুরীকে নিয়ে স্মৃতিচারণ করেছেন। মাধুরীর সঙ্গে একই মঞ্চে বাংলার দুই সুপারস্টারকে একমঞ্চে পেয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা।

চূড়ান্ত এই আসরে আরো একঝাঁক তারকা উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন—ইলা অরুণ, শান, কবিতাস কৃষ্ণমূর্তি, বাদশা, পলক মুচ্ছাল। বিচারকের আসনে ছিলেন কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, সোনু নিগম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা যীশু সেনগুপ্ত।

 

কলমকথা / সাথী