বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন ও তার প্রেমিকা সাবা আজাদ খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আর এতে তার পরিবার ও প্রাক্তন স্ত্রী সুজানও নাকি সায় রয়েছে। এদিকে, বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক।

রেস্তোরাঁ থেকে বের হওয়ামাত্র পাপারাজ্জিদের খপ্পরে পড়েন এই অভিনেতা। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ছবি। তখন থেকেই হৃতিক ও সাবার প্রেম নিয়ে আলোচনা তুঙ্গে। একে আরও বাড়িয়ে দেন হৃতিক ও সাবা নিজেই। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নতুন এক ছবি। যেখানে রোশন পরিবারের সঙ্গে খোশমেজাজে লাঞ্চ সারতে দেখা যায় সাবাকে। একসঙ্গে বসে দিব্যি আড্ডায় মাতেন তিনি।

সাবার প্রত্যেক পোস্টে মন্তব্য করেন হৃতিক। তাও নেটিজেনদের নজর এড়ায়নি। ভারতীয় এক সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলতে গিয়ে নাকি হৃতিক ও সাবার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন দু’জন। হৃতিকের পরিবারের প্রত্যেকে সাবাকে পছন্দ করেন। তার দুই ছেলের সঙ্গেও নাকি সাবার সম্পর্ক খুব ভালো।

আর হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও সাবার নিয়মিত কথা হয়। সাবার গান খুব পছন্দ করেন সুজান। এ নিয়েই দু’জনের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়।

 

 

কলমকথা/ বিথী