ঢাকাই ছবির অ্যাকশন হিরো হিসাবে বেশ জনপ্রিয় ছিলেন রুবেল। করোনাকালের আগে নিয়মিতই অভিনয় করতেন। একাধিক ছবির কাজও হাতে ছিল। কিন্তু বিভিন্ন সময় লকডাউনের কারণে শুটিং বন্ধ হয়ে যায়। তখন থেকেই তিনি ঘরবন্দি হয়ে আছেন। গত দেড় বছরে মিডিয়ায় কোনো কাজ করেননি।

তবে শুটিং না করলেও নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘একাত্তরের গেরিলা কমান্ডার’। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান শামীম। ছবিতে গেরিলা কমান্ডারের ভূমিকায় রুবেলকে দেখা যাবে। করোনা পরিস্থিতির উন্নতি হলেই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এ অভিনেতা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত বছরের শেষ দিকে এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি।

তবে করোনার কারণে শুটিং শুরু করতে পারিনি। পরিচালক জানিয়েছেন, করোনা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে এর শুটিং করবেন তিনি। স্বাস্থ্যবিধি মেনে যদি শুটিং হয়, তবেই আমি কাজ শুরু করব।’ অন্যদিকে লকডাউনের আগে এ অভিনেতার হাতে তিনটি ছবির কাজ ছিল।

‘ধ্বংস মানব’, ‘অপরাধ জগৎ’ ও ‘বীর বাঙালি’ নামে এ তিনটি ছবির পরিচালকও মিজানুর রহমান শামীম। ‘ধ্বংস মানব’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছেন রুবেল।